রাত ০৫:০২ ; বুধবার ;  ১৮ জুলাই, ২০১৮  

শুক্রবার থেকে বিয়ের মেলা!

প্রকাশিত:

লাইফস্টাইল রিপোর্ট।।

শীতকাল চলে এসেছে। শীতে নাকি বিয়ের গীত গাইতে হয়, অর্থাৎ এটি বিয়ের ঋতু। এসময় বাড়িতে বাড়িতে বিয়ের ধুম পড়ে গেছে। কিন্তু এত আয়োজন কি একহাতে করা সম্ভব! আর খরচের বিষয়টাও মাথায় রাখতে হবে।

বিয়ে মানেই চাই মননশীল কার্ড,শৈল্পিক স্টেজ, জাঁকজমক পোশাক আর সেই সঙ্গে যদি পাওয়া যায় ঢাঁক/ঢোল, হাতি/ঘোড়া/পালকী তবে তো আর কথাই নেই। আর এই পুরো আয়োজনকে তো ধারণ করতেই হবে ক্যামেরায়। এতো কাজ নিয়ে যেন দিশেহারা বর-কনের পরিবার । তবে সুখবর হলো এত সব কাজের দায়িত্ব দেওয়া যাবে ব্রাইডাল হেরিটেজকে

ব্রাইডাল হেরিটেজ ইভেন্ট প্ল্যানার কর্ণধার এম.এইচ.শুভ।  তার দল তাদের আলোকচিত্র ও অন্যান্য সেবা নিয়ে আগামী ৪-৬ ডিসেম্বর দৃক গ্যালারীতে আয়োজন করেছে একটি ভিন্ন ধারার প্রদর্শনী ব্রাইডাল ফিয়েস্তা

প্রদর্শনীটিতে আলোকচিত্র ছাড়াও বিশেষ আকর্ষ হিসেবে থাকবে ফ্রি ফটোশুট, মেহেদী উৎসব,বিয়ের  পোশাক এবং বিয়ের যাবতীয় সাজসজ্জার আয়োজন ।প্রদর্শনীতে দর্শকদের জন্য বুকিং- এ থাকছে আকর্ষণীয় সব অফার ।

/এফএএন/

 


 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।