রাত ১০:২৩ ; শুক্রবার ;  ২২ মার্চ, ২০১৯  

নিশো, মৌসুমী ও একটি ডায়েরি

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

বাবা-মা হারা মৌসুমী ভাই-ভাবীর কাছে বেড়ে ওঠে। হঠাৎ তার ক্যানসার ধরা পড়ে। ভাই ও ভাবী আপ্রাণ চেষ্টা করে তাকে সুস্থ করার জন্য। কিন্তু মৌসুমীর এই চিকিৎসার প্রতি কোনও গুরুত্ব নেই। কারণ সে মনে করে, এই অসুখ থেকে তার মুক্তি নেই, শুধু শুধু ভাইয়ের টাকা নষ্ট করার কোন মানে হয় না।
এদিকে খালাতো ভাই আফরান মৌসুমীকে খুব পছন্দ করে। সেও নানাভাবে চেষ্টা করেতে থাকে মৌসুমীর সুস্থতার জন্য। একদিন মৌসুমীর একটা ডায়েরি পড়ে আফরান জানতে পারে, সে রাজ নামের একটি ছেলেকে ভালোবাসে। কিন্তু  মৌসুমীর অসুস্থতার পর থেকে রাজ আর তার সঙ্গে কোনও যোগাযোগ রাখে না। একদিন হঠাৎ সুস্থ হয়ে যায় মৌসুমী।

রাজ আবারও ফিরে আসে, কিন্তু মৌসুমী ততদিনে বুঝতে পারে যে, রাজ আসলে প্রকৃতভাবে তাকে ভালোবাসে না। এটি টেলিছবি ‘টার্নওভার’র গল্প। মোর্শেদ রাকিনের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন নিশো, মৌসুমী হামিদসহ আরোও অনেকে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এটি।

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।