রাত ০৫:২৫ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

স্ত্রীকে খুন করে আত্মহত্যা স্বামীর

প্রকাশিত:

বরিশাল প্রতিনিধি।।

বরিশালের কাউনিয়ায় স্ত্রীকে গলা কেটে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী। মঙ্গলবার সকালে কাউনিয়ার প্রথম গলি নামক এলাকার একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। কাউনিয়া থানার ওসি মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিহত গৃহবধূর বড় বোন রাশিদা বেগম জানান, আমার বোন মুকুল বেগম (৩৫ ) নগরীর জজকোর্টের একজন মোহরার। তার স্বামী আবদুল খালেক (৪০)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী।  প্রায় ১০ বছর আগে তাদের বিয়ে হলেও কোনও সন্তান ছিল না।

স্থানীয়রা জানান, সকালে তাদের ঘরের দরজা অনেকক্ষণ বন্ধ থাকায় ও ডাকাডাকি করেও কোনও সাড়া না পাওয়ায় তাদের সন্দেহ হয়। পরে ঘরের বেড়া খুলে দেখা যায় স্ত্রীর জবাই করা লাশ মেঝেতে পরে আছে এবং তার স্বামীর গলায় দড়ি দেওয়া। তবে গলায় দড়ি দেওয়া হলেও তার মৃতদেহ বসা অবস্থায় ছিল।

প্রতিবেশি মাধবী বসু জানান, কোনও সন্তান না থাকায় এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। সকালে দরজা বন্ধ থাকায় বেড়া খুলে স্বামী ও স্ত্রীর লাশ দেখলে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেওয়া হয়।

স্থানীয় কাউন্সিলর মর্তুজা আবেদিন জানান, টেলিফোনে গলায় দড়ি দেওয়ার সংবাদ পেয়ে তিনি পুলিশে খবর দেন।

কাউনিয়া থানার ওসি মাহাবুবুর রহমান জানান, প্রাথমিকভাবে স্বামী তার স্ত্রীকে জবাই করে হত্যা করার পর আত্মহত্যা করেছেন বলে সন্দেহ করা হচ্ছে।

/আরএ/এসএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।