রাত ০৫:৩৬ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

বিদেশি পিস্তলসহ চার অস্ত্র ব্যবসায়ী আটক

প্রকাশিত:

মানিকগঞ্জ প্রতিনিধি।।

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মেঘশিমুল এলাকা থেকে একটি প্রাইভেট কার থেকে বিদেশি পিস্তলসহ চারজনকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। আটককৃতরা অবৈধ অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। সোমবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার মাহফুজুর রহমান নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম সেওতা এলাকার মৃত আরশেদ আলীর ছেলে মোহাম্মদ নুরুল ইসলাম (২৫), মৃত মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ মোস্তফা (৫০), শিবালয় উপজেলার রুপসা গ্রামের মৃত শামসুল হকের ছেলে মোহাম্মদ মতিউর রহমান (৩৬) ও একই উপজেলার তিসুণ্ডী চরাঞ্চলের নিহাল শেখের ছেলে মোহাম্মদ ফারুক শেখ (২৭)।

পুলিশ সুপার মাহফুজুর রহমান সংবাদ সম্মেলনে জানান, সোমবার দুপুরে ওই চারজন মানিকগঞ্জ থেকে একটি প্রাইভেট কারে (ঢাকা মেট্রো গ ১১-০৮৪৬) ঢাকার ধামরাই উপজেলার বাথুলী এলাকায় যাচ্ছিলেন। তখন গোপন সংবাদের ভিত্তিতে দুপুর সোয়া ২টার দিকে ওই স্থানে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মোহাম্মদ রবিউল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ দল প্রাইভেট কারটির গতিরোধ করে তল্লাশি চালায়। এ সময় নুরুল ইসলামের কোমর থেকে ইতালির তৈরি গুলিবিহীন ম্যাগজিনসহ  পিস্তল পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে তারা অবৈধ অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ সুপার।

/এআর/এমপি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।