রাত ০৫:২১ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

কালিয়াকৈরে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:

গাজীপুর প্রতিনিধি।।

গাজীপুরের কালিয়াকৈরে এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার সাইদ সরকারের বাড়ি থেকে নুরেস্তা আক্তার (২০) নামে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, নিহত নুরেস্তা আক্তার দিনাজপুরের চিরির বন্দর উপজেলার আনিরবন্ধর এলাকার বাবু মিয়ার মেয়ে ও একই উপজেলার আমতলী এলাকার মোতাহার হোসেনের স্ত্রী। তিনি স্থানীয় নিশ্চিন্তপুর এলাকার শামসুদ্দিন স্পিনিং মিলের কর্মী ও বাবা-মার সঙ্গে ভাড়া বাড়িতে বাস করতেন।

নিহতের মা লাইলী বেগম জানান, প্রায় ৩ মাস আগে মোতাহারের সঙ্গে পারিবারিকভাবে নুরেস্তা আক্তারের বিয়ে হয়। কিন্তু বিয়ের ৩ দিন পর নুরেস্তা আক্তার স্বামীর বাড়িতে যায়নি। এরপর থেকে সে মা-বাবার সঙ্গে ওই ভাড়া বাড়িতে থাকত। পরে মায়ের সঙ্গে একই কারখানায় চাকরি নেয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে পুলিশ সোমবার দুপুরে এলাকার সাইদ সরকারের বাড়ির কক্ষের আড়ার সঙ্গে নুরেস্তা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে। এসআই আরও জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/এএ/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।