সকাল ১০:২০ ; সোমবার ;  ২৭ মে, ২০১৯  

তিশার ছবি এবং টেলিছবি

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

পুরাতন বিজ্ঞাপনের বাইরে ছোট পর্দায় এখন আর খুব একটা খুঁজে পাওয়া যায় না অভিনেত্রী তিশাকে। কারণ, গেল এক বছর আপাদমস্তক নিজেকে সঁপে দিয়েছেন ছায়াছবিতে (চলচ্চিত্র)। এবং সেটা ফেস্টিভাল নয়, শতভাগ বিএফডিসি কেন্দ্রিক।

শেষ ঈদের বিশেষ দু’একটি নাটকে মিলেছে তার মুখ। এর বাইরে চলতি বছরের প্রায় পুরোটাই কাটিয়েছেন বানিজ্যিক সিনেমার সেটে অথবা রিহার্সেলে। অ্যাকশন-রোমান্টিক ঘারানার দুটি ছবির শ্যুটিং শেষ করেছেন, প্রায়। একটি শামিম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’, যেখানে নায়ক হিসেবে আছেন শাকিব খান। অন্যটি অনন্য মামুনের ‘অস্তিত্ব’, এখানে নায়ক আরেফিন শুভ। তিশা জানান, দুটো ছবিই মুক্তি পাচ্ছে নতুন বছরের প্রথম দিকে।

এদিকে নতুন খবর হলো দুই ছবির টানা শ্যুটিং সিডিউলের ফাঁকে তিশা অন্য কোনও নাটক বিজ্ঞাপনে অভিনয় না করলেও- সময় দিয়েছেন একটি বিশেষ টেলিছবিতে। তিশা বলেন, ‘মুক্তিযুদ্ধের অসাধারণ একটি গল্পে কাজ করেছি। গল্পের টানেই ছবি থেকে টেলিছবিটির জন্য সময় বের করেছি।’

জানা গেছে লম্বা বিরতির পর তিশা অভিনীত এই টেলিছবিটির নাম ‘গল্পটা মুক্তির’। রচনা ও পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন নিশো, নরেশ ভূঁইয়া প্রমুখ। প্রচার হবে চ্যানেল আইতে ২ ডিসেম্বর বিকেল ৩টা ৫ মিনিটে।

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।