রাত ০৪:০৪ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

কিশোরগঞ্জে নেশার টাকা না পেয়ে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত:

কিশোরগঞ্জ প্রতিনিধি।।

কিশোরগঞ্জের কটিয়াদীতে নেশার টাকা না দেওয়ায় মো. জজ মিয়া (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।  শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কটিয়াদী উপজেলার ধুলদিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। কটিয়াদী থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত  করেছেন।

নিহত জজ মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী গ্রামের মো. সুন্দর আলীর ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বেলা সাড়ে ১২টার দিকে ধূলদিয়া বাজারে কুতুবপুর গ্রামের রবি বেপারীর মাদকাসক্ত ছেলে ওমর আলী ও তার ৮ সহযোগী জজ মিয়ার কাছে নেশার টাকা দাবি করে। তিনি টাকা না দেওয়ায় তারা চলে যায়। এর কিছুক্ষণ পর জজ মিয়া বাড়ি ফেরার পথে মাইপুকুরপাড় এলাকায় ওমর আলী ও তার সহযোগীরা জজ মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকে। এক পর্যায়ে প্রাণ বাঁচাতে তিনি পুকুরে ঝাঁপ দেন। পরে পানিতে নেমেও তারা এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কটিয়াদী থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। তবে হত্যায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/আরএ/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।