দুপুর ০১:২৬ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক চার

প্রকাশিত:

বরিশাল প্রতিনিধি।।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে আসা চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার বেলা ১১টায় বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শফিউল আলম জানান, শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘ঘ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ সময় সরকারি কমার্শিয়াল কলেজ কেন্দ্রে প্রক্সি দিতে এসে ধরা পড়েন মো. কবির হোসেন ও রাহাতুল ইসলাম নামের দুইজন। এ ছাড়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাস কেন্দ্রে লাল বিনতে জহির ও সিয়ামুজ্জামান কম্পিউটারে ফটোশপের মাধ্যমে প্রবেশপত্রে নিজেদের ছবি বদল করে পাশাপাশি আসনে বসার চেষ্টা করেন। এ সময় মো. কবির হোসেন ও রাহাতুল ইসলাম প্রক্সি পরীক্ষা দিতে আসার কথা স্বীকার করেন। চারজনকেই আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

এ ব্যপারে একটি মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) মুহাসিন উদ্দিন। এ ছাড়া প্রবেশপত্রে একই রোল নম্বর থাকায় সন্দেহভাজন হিসেবে আটক তানভির হোসেন আকন, ফারজানা আক্তার ও শামিমা আক্তার নামের আরও তিনজনকে আটকের পর মুচলেকা রেখে ছেড়ে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

/জেবি/এমপি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।