দুপুর ১২:৫২ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

মেডিক্যাল কলেজে ভর্তি হলেন ঐশী

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

গেল আগস্টে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ঐশী। নোয়াখালী সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে তিনি পেয়েছেন জিপিএ ৫। এবার ডাক্তার হওয়ার প্রস্তুতি নিচ্ছেন এই গায়িকা। সম্প্রতি শমরিতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছেন তিনি। জানালেন, ক্লাস শুরু হচ্ছে ১ জানুয়ারি থেকে।

এসএসসি এবং এইচএসসিতে এ প্লাস পাওয়া এই তরুণ কণ্ঠশিল্পী বলেন, ‘আমি ডাক্তার হবো। এই স্বপ্ন দেখছি ছোটবেলা থেকেই। পাশাপাশি গান নিয়েও আমার স্বপ্ন ছিল আকাশছুঁই। ভাবতে ভালো লাগছে, আমি এতটাই সৌভাগ্যবান, কাছাকাছি সময়ে আমি আমার দুটো স্বপ্নই পূরণের পথে পা বাড়াতে পেরেছি। সবার কাছে দোয়া প্রত্যাশী।’

ঐশী আরও জানান, ডাক্তারি পাস করতে গেলে অনেক পরিশ্রম করতে হয়। স্বপ্নপূরণের জন্য সেই পরিশ্রম করতে তিনি প্রস্তুত। সঙ্গে গানও চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

এ বছর প্রকাশিত প্রথম একক ‘ঐশী এক্সপ্রেস’ দিয়ে আলোচনায় আসেন ঐশী। অ্যালবামে ইমরানের সঙ্গে তার গাওয়া ‘তুমি চোখ মেলে তাকালে’র ভিডিও ইউটিউবে দেখা হয়েছে ১৩ লাখেরও বেশি। এছাড়া ফোক ফিউশন ‘দিল কি দয়া হয় না’ গানটি গেয়েও ভালো সাড়া ফেলেছেন এই শিল্পী।

প্রসঙ্গত, ঐশী ছাড়াও চলতি বছর এইচএসসি পাশ করেন কণ্ঠশিল্পী পড়শী ও স্মরণ। এরমধ্যে ক্যামব্রিয়ান কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগে পড়শী পেয়েছেন জিপিএ ৪.৬৭। একই কলেজ থেকে বিজ্ঞান বিভাগে স্মরণ পেয়েছেন জিপিএ ৫। তবে এই দু’জনের বিশ্ববিদ্যালয় ভর্তির বিষয়ে এখনও জানা যায়নি।

ঐশীর কণ্ঠে ‘দিল কি দয়া হয় না’:

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।