রাত ০৪:৫০ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

কুড়িগ্রামে যুবলীগের সম্মেলনে সংঘর্ষ: আহত ১০

প্রকাশিত:

সম্পাদিত:

কুড়িগ্রাম প্রতিনিধি।।

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান খানসহ ১০ জন আহত হয়েছে। শুক্রবার বিকালে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা এ সংঘর্ষ ঘটে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সম্মেলন চলাকালে যুবলীগের একটি গ্রুপ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সম্মেলনস্থলে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। এতে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান খান ও জেলা যুবলীগের আহ্বায়ক রুহুল আমিন দুলালসহ ১০ জন আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কুড়িগ্রাম জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট রুহুল আমিন দুলাল জানান,  জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রেদওয়ানুল হক তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ধারালো অস্ত্রসহ সম্মেলনে অতর্কিত হামলা চালায়।

এ ব্যাপা‌রে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেদওয়ানুল হকের সঙ্গে মোবাইল ফো‌নে  ‌যোগা‌যো‌গের চেষ্টা করা হ‌লেও তি‌নি ফোন ধরেননি।

ওসি আব্দুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

/আরএ/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।