দুপুর ০২:০১ ; মঙ্গলবার ;  ১৯ নভেম্বর, ২০১৯  

নারায়ণগঞ্জে মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা

প্রকাশিত:

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মুক্তিপণ না পেয়ে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত শিশুর নাম হাফসা আক্তার রূপা। তার বয়স প্রায় সাড়ে পাঁচ বছর। শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ৭টায় শিশুটির বাড়ির পাশের এক খাদ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।  

নিহত হাফসা আক্তার রূপা উপজেলার দুপ্তারা ইউনিয়নের গিরদা এলাকার মালয়েশিয়াপ্রবাসী হযরত আলীর মেয়ে। সে স্থানীয় নজরুল ইসলাম প্রাথমিক বিদ্যালয়ের প্লে গ্রুপের ছাত্রী ছিল।

পরিবারের বরাত দিয়ে ওসি জানান, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুর ২টার দিকে বাড়ির সামনে থেকে শিশু হাফসা আক্তার রূপাকে অপহরণ করা হয়। বিকেল ৪টায় রূপার পরিবারের কাছে ফোন করে সাড়ে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। রাতে পুলিশকে বিষয়টি জানায় রূপার পরিবার।

অপহরণ ও হত্যার ঘটনায় জড়িত সন্দেহে রাব্বি ও শাজাহান নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

ওসি বলেন, পুলিশকে জানানোর কারণেই রূপাকে হত্যা করা হয়ে থাকতে পারে। সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটক দুই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

/এইচকে/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।