রাত ০৪:৪২ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

শিশু গৃহকর্মীকে গরম খুন্তির ছ্যাঁকা : গৃহবধূ আটক

প্রকাশিত:

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় সুমাইয়া আক্তার নামে ছয় বছরের গৃহকর্মীকে গরম খুন্তির ছ্যাঁকা ও নির্যাতনের অভিযোগে গৃহবধূকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে পাগলা শাহীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আটক গৃহবধূর নাম হালিমা বেগম (৩০) । তিনি ওই এলাকার সৌদি প্রবাসী আবদুল কুদ্দুসের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী। নির্যাতনের শিকার সুমাইয়া শরীয়তপুর জেলার ডামুঢ্যা এলাকার মোকসেদ মিয়ার মেয়ে।

সুমাইয়া জানান, সাতদিন আগে পূর্ব পরিচয়ের জের ধরে হালিমা বেগম শরীয়তপুর বাড়িতে গিয়ে সুমাইয়াকে নিয়ে আসেন। তাকে কত টাকা বেতনে আনা হয়েছে তা জানাতে পারেনি সুমাইয়া।

সুমাইয়া বলেন, আমাকে ঠিকমতো খাবার দিত না। উল্টো গরম খুন্তি দিয়ে মুখ ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দিত। খাবারের জন্য আমি চিৎকার করে কাঁদতাম।

ফতুল্লা মডেল থানার এস আই ইকবাল হোসেন জানান, এলাকাবাসীর অভিযোগ পেয়ে সুমাইয়াকে উদ্ধার করা হয়। তাকে নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

/জেবি/এসএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।