রাত ১০:৫৪ ; শুক্রবার ;  ২২ মার্চ, ২০১৯  

কন্যাসন্তানের মা হচ্ছেন ডিজে সনিকা

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

জিটিভির জনপ্রিয় ধারাবাহিক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’। শুরু থেকেই এই ধারাবাহিকে স্বনামে অভিনয় করছিলেন জনপ্রিয় ডিজে (ডিস্কো জকি) সনিকা। গত আগস্টের শেষ সপ্তাহে অস্পষ্ট কারণে এই নাটক থেকে নিজেকে প্রত্যাহার করে নেন তিনি। তার পরিবর্তে এতে অংশ নেন আরেক কণ্ঠ-অভিনয়শিল্পী স্বাগতা।

তখন অনেকেই ভেবেছিলেন, নাটকটি থেকে সনিকাকে বাদ দেওয়া হয়েছে। কারণ, এই বিষয়ে তখন নাটক সংশ্লিষ্টরা এবং সনিকা নিজেও মুখ খোলেননি। তবে সম্প্রতি সেই ‘বাদ পড়া’র রহস্য উন্মোচন হয়েছে। সনিকা নিজেই জানালেন সেটি, ‘আমি গত প্রায় তিনমাস মাতৃত্বকালীন ছুটিতে আছি। তাই ডিজে শো কিংবা শ্যুটিং করছি না। খবরটি তখন জানাতে চাইনি বলেই কাউকে কিছু বলিনি। আমার সহশিল্পীদেরও বারণ করেছি। সত্যি বলতে নাটকের (ফাইভ ফিমেল ফ্রেন্ডস) বন্ধুদের খুব মিস করছি এখনও।’

সনিকা বাংলা ট্রিবিউনকে আরও বলেন, ‘চিকিৎসক জানালেন আমার গর্ভে কন্যাসন্তান অপেক্ষা করছে। আরও জানান, ডিসেম্বরের প্রথম সপ্তাহে আমরা সেই রাজকন্যার মুখ দেখতে পারব। সবার দোয়া-ভালোবাসা প্রত্যাশা করছি।’

সানিকার স্বামী তথ্যপ্রযুক্তি ব্যবসায়ী জয়নুল আদি আসলাম। চট্রগ্রামের ছেলে জয়নুলের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল তার। চলতি বছরের প্রথমদিকে পারিবারিক সম্মতিতে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

ডিজে সনিকা ও জয়নুল আদি আসলাম

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।