রাত ০৯:২৯ ; বৃহস্পতিবার ;  ২০ জুন, ২০১৯  

সুন্দরগঞ্জে স্কুল ফিডিং প্রকল্পের বিস্কুট উদ্ধার

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিনামূল্যে বিতরণের জন্য সরকারি স্কুল ফিডিং প্রকল্পের ৯৭ প্যাকেট বিস্কুট উদ্ধার করেছেন এলাকাবাসী। জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত উপজেলার শিবরাম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি ক্লিনিক চত্বর থেকে সোমবার রাতে ওই বিস্কুটগুলো উদ্ধার করা হয়।

পরে স্থানীয় আওয়ামী লীগের নেতারা উদ্ধার করা বিস্কুটের প্যাকেটগুলো সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুহা. হাবিবুল আলমের কাছে জমা দিয়েছেন।

উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাছের মিরান জানান,সোমবার সন্ধ্যার দিকে অজ্ঞাত এক যুবককে একটি স্কুলব্যাগসহ ওই চত্বরে দেখা যায়। পরে ‘কে ওখানে’ বলে তিনি চিৎকার করলে ওই যুবক স্কুল ব্যাগটি ফেলে পালিয়ে যায়। ওই স্কুলব্যাগ খুলে তারা এই বিস্কুটগুলো পায়।

তিনি আরও জানান,তাৎক্ষণিকভাবে উদ্ধার করা বিস্কুটগুলো উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুহা. হাবিবুল আলমের কাছে জমা দেওয়া হয়েছে এবং বিষয়টি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে জানানো হয়েছে।

সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনারুল ইসলাম জানান, উদ্ধার হওয়া বিস্কুটের প্যাকেটগুলো প্রাথমিক বিদ্যালয়ের স্কুল ফিডিং প্রকল্পের। এগুলো কোন বিদ্যালয়ের তা খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাবিবুল আলম জানান, বিস্কুটের প্যাকেটগুলো তার হেফাজতে রয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/জেবি/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।