সন্ধ্যা ০৭:৪২ ; বৃহস্পতিবার ;  ১৮ জুলাই, ২০১৯  

আগামী বছর জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন

প্রকাশিত:

গাজীপুর প্রতিনিধি।।

২০১৬ সালের ৩০ নভেম্বর প্রথমবারের মতো জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়গুলোর আচার্য মো.আব্দুল হামিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদের নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল সোমবার রাষ্ট্রপতি মো.আব্দুল হামিদের সঙ্গে বঙ্গভবনে সাক্ষাৎ করেন। এ সময় তাকে প্রথম সমাবর্তনে সভাপতিত্ব ও গ্র্যাজুয়েটদের আশীর্বাদ করার আমন্ত্রণ জানানো হয়। এ সময় প্রথম সমাবর্তনের উদ্যোগ নেওয়ার কথা শুনে রাষ্ট্রপতি সন্তোষ প্রকাশ করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের আমন্ত্রণ সানন্দে গ্রহণ করেন এবং আগামী বছরের ৩০ নভেম্বর সমাবর্তনের তারিখ নির্ধারণ করেন। রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এ উদ্যোগের সাফল্য কামনা করেন।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন, বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য প্রফেসর ড. মো. আসলাম ভূঁইয়া ও প্রফেসর ড.মুনাজ আহমেদ নূর, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. নোমান উর রশীদ ও রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন।

/জেবি/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।