সন্ধ্যা ০৬:১০ ; শুক্রবার ;  ২১ সেপ্টেম্বর, ২০১৮  

ডব্লিউপিপিবি ব্রাইডাল ফেস্টিভ্যাল-এর শেষদিন আজ

প্রকাশিত:

সম্পাদিত:

লাইফস্টাইল ডেস্ক।।

ওয়েডিং এন্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশ (ডব্লিউপিপিবি) আয়োজিত তিনদিনব্যাপী ব্রাইডাল ফেস্টিভ্যাল ২০১৫- এর শেষদিন আজ। রাত ৯টা পর্যন্ত চলবে এ আয়োজন। ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৩ টায় গুলশান শুটিং ক্লাবে অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম, ডব্লিউপিপিবির সভাপতি প্রীত রেজা ও সাধারণ সম্পাদক সজীব পাল উপস্থিত থেকে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এই উৎসবে অংশগ্রহন করেছে দেশের স্বনামধন্য সকল ওয়েডিং প্ল্যানার, মেকআপ আর্টিস্ট, ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার, ক্যাটারার ও অন্যান্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠান। উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ওয়েডিং ডায়েরি, ব্রাইডাল মোমেন্ট, ইশরাত আমিন ফটোগ্রাফি, ওয়েডিং স্টোরি, কৃ ইভেন্টস, স্টেশন ওয়েডিং, ওয়েডিং মোমেন্টস, রেড, সাজ, রিজেন্সি হোটেল, ওশান প্যারাডাইস, জাহিদ খান মেকওভার, ড্রিম উইভ্যার, মান্যবর, স্টুডিও চিসকেক, ক্রিয়েশন, রয়েল ওয়েডিং,  ব্রাইডাল ক্যানভাস, শো স্টপার, ওয়েডিং ডেকোর বাই নুসরাত, ওয়েডিং কালারস, চেকমেট ইভেন্টস, ফ্যাশন অপটিকস, অরেঞ্জ ট্রাভেল ম্যাকার্স, ফটো আর্টিস্ট, ড্রিম অ্যান্ড ডিভাইন, আপন, দোসা এক্সপ্রেস, ফখরুদ্দিন, ঢাকা ফুডিজসহ আরও অনেক প্রতিষ্ঠান। প্রতিটি স্টলে রয়েছে বিয়ের আয়োজন সম্পর্কিত ওয়ান-টু-ওয়ান পরামর্শের সুযোগ ও ডিসকাউন্ট অফার। একই ছাদের নিচে সাজপোশাক থেকে শুরু করে গহনা, ভেন্যু, ডালা, স্টেজ, মেহেদি, ফটোগ্রাফি, হানিমুনসহ সবকিছুর খোঁজ পেতে আজই ঢুঁ মারুন উৎসবে। 


/এনএ/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।