রাত ০৫:৩৩ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

কক্সবাজারে পিকআপ ভ্যানে গাছ পড়ে ব্যবসায়ী নিহত

প্রকাশিত:

কক্সবাজার প্রতিনিধি।।

কক্সবাজারের চকরিয়া-লামা-আলীকদম সড়কের পাশে রাতের আঁধারে গাছ কাটার সময় একটি সবজি বোঝাই পিকআপ ভ্যানের ওপর পড়ে ঘটনাস্থলেই এক ব্যবসায়ী নিহত হয়েছেন। লামার হরিণঝিরি এলাকায় শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী মো. সাগর (২৮) চকরিয়া পৌরসভার ভরামুহুরী এলাকার মাসুক আহমদের ছেলে। এ সময় পিকআপ চালকসহ অপর এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে পিকআপ চালকের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত ব্যবসায়ী মো সাগর ও একই এলাকার অপর ব্যবসায়ী ইউনুছ (৬০) লামা পৌরসভার শিলেরতুয়া এলাকা থেকে কাঁচা পেপে ক্রয় করে পিকআপ ভ্যানে (নং-চট্ট মেট্টো- ন-১১-৩৭৬৭) করে চকরিয়ার উদ্দেশে নিয়ে যাচ্ছিলে। রাত আটটায় হরিণঝিরি এলাকায় পিকআপ ভ্যানটি এসে পৌঁছলে সড়কের পাশের বিশালকারের একটি গাছ পেপে বোঝাই পিকআপ ভ্যানটিকে চাপা দেয়। এতে পিকআপটি দুমড়ে-মুছড়ে গিয়ে চালক ও দু’ব্যবসায়ী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন।

লামা থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম পিকআপ ভ্যানের উপর গাছ চাপা পড়ে ব্যবসায়ী নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ ক্ষতিগ্রস্ত পিকআপ ভ্যানটি উদ্ধার করেছে। নিহতের লাশ আত্মীয়-স্বজনকে বুঝিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে।

এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।