রাত ০৫:৩৩ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

আখাউড়ায় পাঁচ হাজার পিস ইয়াবাসহ আটক ১

প্রকাশিত:

সম্পাদিত:

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ইসমত আরা (৪৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে পাঁচ হাজার এক'শ পিস ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এছাড়া তার কাছ থেকে মাদক বিক্রির নগদ এক লাখ ১০ হাজার টাকা ও একটি মোবাইল সেট জব্দ করা হয়। শুক্রবার দুপুরে আখাউড়া-কসবা সড়ক সংলগ্ন সীমান্তবর্তী মোগড়া উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ইয়াবা ব্যবসায়ী ইসমত আরা আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের মৃত ইউসুফ মিয়ার স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান,  ক্রেতা সেজে মোবাইল ফোনে ইয়াবার অর্ডার দিলে চার হাজার পিস ইয়াবা নিয়ে মোগড়া উচ্চ বিদ্যালয়ের সামনে এসে অবস্থান নেন ইসমত আরা। এ সময় তাকে ইয়াবার ব্যাগসহ হাতেনাতে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মনিয়ন্দ গ্রামের বাড়ির শোকেজের ড্রয়ার থেকে আরও এক হাজার এক'শ পিস ইয়াবা উদ্ধার ও নগদ এক লাখ ১০ হাজার টাকা এবং একটি মোবাইল সেট জব্দ করা হয়।

দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান আরও জানান, আখাউড়ার চিহ্নিত ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় সোপর্দের প্রক্রিয়া চলছে।

/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।