রাত ০৯:১৪ ; বৃহস্পতিবার ;  ২০ জুন, ২০১৯  

রংপুরে মহানগর বিএনপি সভাপতিকে আটকের অভিযোগ, র‌্যাব-পুলিশের অস্বীকার

প্রকাশিত:

রংপুর প্রতিনিধি।।

রংপুর মহানগর বিএনপি সভাপতি মোজাফ্ফর হোসেনকে তার বাসা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে আটক করে নিয়ে গেছে বলে তার পরিবারের লোকজন অভিযোগ করেছেন। শুক্রবার আটকের এই ঘটনা ঘটেছে বলে তার পরিবার দাবি করেছে।  তবে, এখন পর্যন্ত তার কোনও সন্ধান মেলেনি। পুলিশ-র‌্যাবসহ কোনও আইন প্রয়োগকারী সংস্থাই তাকে আটকের বিষয়টি স্বীকার করেনি।

মোজাফফর হোসেনের ছোট মেয়ে মাহিম তাবাসসুম ও ভাতিজি আফরোজা বেগম জানান, শুক্রবার ভোরে নগরীর শালবন এলাকার বাসায় র‌্যাব পরিচয়ে একদল লোক আসে। তারা বিএনপি নেতার সঙ্গে আলাপ আছে ও জিজ্ঞাসাবাদের জন্য তাদের সঙ্গে যেতে হবে বলে মাইক্রেবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকে তাকে থানায় বা আদালতে সোপর্দ করা হয়নি।

পরে বেলা ১১ টার দিকে স্ত্রী সুফিয়া বেগমসহ তার স্বজনরা র‌্যাব কার্যালয়ে গিয়ে তাকে নিয়ে আসা হয়েছে কি না জানতে চান। র‌্যাব বিএনপি নেতাকে আটক করে নিয়ে আসেনি বলে জানায়। পরে দুপুরে তারা র‌্যাব কার্যালয় থেকে বাসায় ফিরে আসেন।

স্বজনদের দাবি আটক বিএনপি নেতার বিরুদ্ধে কোনও মামলা কিংবা অভিযোগ থাকলে তাকে আদালতে সোপর্দ করা হোক।

এ ব্যাপারে রপুর র‌্যাব-১৩ কার্যালয়ে যোগাযোগ করা হলে তারা এ ব্যাপারে কোনও কথা বলতে রাজি হয়নি।

পরে রংপুর গোয়েন্দা পুলিশের ওসি শরিফুল ইসলামসহ পুলিশের বেশ কয়েকজন দায়িত্বশীল কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তারাও মোজাফফর হোসেনকে পুলিশ আটক করেননি বলে জানান।

/এএ/ এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।