রাত ১১:০৮ ; বুধবার ;  ১৭ অক্টোবর, ২০১৮  

নতুন স্টাইলে রানীর আগমন!

প্রকাশিত:

নাজিয়া লোপা।।

ত্রিশ পার হলেই নায়িকাদের শুনতে হয়- তাদের সময় ফুরিয়ে গেছে। একদিকে যখন হাফ সেঞ্চুরি হাঁকিয়ে নায়করা কেউ হয়ে তাকেন “ভাই” বা ”বাদশাহ”, তখন নায়িকারা হয়ে যান গৃহসুন্দরী। তবে এই ধারনা ভেঙে দিচ্ছেন এসময়ের বলিউড তারকারা। কাজলের কাঙ্ক্ষিত ‘কামব্যাকের’ পর এবার রানী প্রমাণ করলেন, ফুরিয়ে যাওয়া বিশেষণটি তার জন্য নয়। আগের বছরে মারদাঙ্গী সিনেমায় মারদাঙ্গা রানী এবার একটি ম্যাগাজিনের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন একেবারে পাশ্চাত্য- কায়দায়। ক্লজেটকে ঢেলে সাজিয়েছেন ব্রান্ড আর বোল্ড আউটফিট দিয়ে। এবার এই শুট দেখে অনেকেই বলে ফেলেছেন- আদিত্য চোপড়া আসলেই সৌভাগ্যবান যে রানী তার ঘরের সম্রাজ্ঞী হয়েছেন। আসুন বাংলা ট্রিবিউন লাইফস্টাইলের সঙ্গে দেখে নেই রানীর বদলে যাওয়া ক্লজেটের এক ঝলক!

এই ছবিতে রানী পরেছেন স্টেলা ম্যাকক্যাতের কোট। আর তার সঙ্গে মুরমুর টপস
রানীর তুলনা রানী নিজেই। ল্যাপার্ড প্রিন্টের ভিভেইন ওয়েস্টউড গায়ে জড়িয়ে রানী যেন অনন্যা।

   

এই ছবিটিকে ম্যাগাজিনের কর্তৃপক্ষ সেরা মনে করছেন। আবেদনময়ী রানী এখানে পরেছেন মুরমুর ক্লদিং ড্রেস এবং হ্যালসটোনের কোট
রানীর বয়স নিয়ে আর কোনও কথা কেউ নিশ্চয়ই বলবেন না। কারণ এই ছবিতে রানী সেই ষোড়শীর মতই স্নিগ্ধ। পরেছেন মুরমুর বডিস্যুট। আর গহনা বলতে হাতে একখানা ব্রেসলেট! ব্যাস শেষ.. 
পাশ্চাত্যকে চ্যালেঞ্জ করতে পারেন রানী এই ছবি দিয়ে অনায়াসে! পরেছেন টডস- কোট
এই শীতে রানী নতুন কালার ট্রেন্ড নিয়ে এলেন ফিলিপ পে। রইনের বেগুনী রঙের নিট-পোশাক পরে। রানীর ভক্তরা নিশচয়ই এখন বেগুনী দিয়ে শীত মাতাবেন!
আর রানীকে মৎস কন্যার রূপে দেখার সুযোগ হাতছাড়া করার অপেক্ষাই করেননি ফটো সাংবাদিক। ব্যাকলেস অ্যাসকাডাতে রানী যেন চিরযৌবনা কোনও অপ্সরী!

সূত্র: বলিউড লাইফ

আরএফ

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।