রাত ০৫:২৯ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

কসবায় ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশিত:

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ডাকাত ও পুলিশ সদস্যদের মধ্যে বন্দুকযুদ্ধে সাকিব উদ্দিন নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। মঙ্গলবার দিনগত রাত প্রায় ২টার দিকে  উপজেলার খাড়েরা গোলাসার এলাকায় বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে ।

এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, পাঁচ রাউন্ড গুলি, দুটি ছুরি ও ডাকাতির কাজে ব্যবহৃত দুটি মুখোশ উদ্ধার করা হয়েছে। হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন ।

ওসি  মহিউদ্দিন জানান, কসবা থানা পুলিশের একটি টহল দল বহনকারী মাইক্রোবাসটি গোলাসারি এলাকায় পৌঁছালে রাস্তায় গাছ ফেলে হামলা চালায় কয়েকজন ডাকাত। এ সময় পুলিশ ও ডাকাতদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলে আহত হন কসবা থানার এএসআই মো. ফারুক মিয়া এবং কনস্টেবল আশিকুল ইসলাম। এ সময়
পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রসহ সাকিব উদ্দিন নামের এক ডাকাতকে  গুলিবিদ্ধ অবস্থায় আটক করে। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উদ্দিনের  বাড়ি কসবা উপজেলার মরাপুকুরপাড় গ্রামে।

আহত দুই পুলিশ সদস্যকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় কসবা থানায় মামলার প্রস্তুতি চলছে।

/এআই/এফএস/
 

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।