রাত ০৫:৫৪ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

নোয়াখালীতে চাঁদা না দেওয়ায় কুপিয়ে হত্যা

প্রকাশিত:

সম্পাদিত:

নোয়াখালী প্রতিনিধি।।

নোয়াখালীতে চাঁদা না দেওয়া এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে সদর উপজেলায় আন্ডারচর গ্রামে এই ঘটনা ঘটে। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের নাম ইসমাইল হোসেন (৪৫) আণ্ডারচর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

গ্রামবাসী ও নিহতের স্বজনার জানান, সোমবার ভোরে ইসমাইল ফসলের দেখাশোনা করার জন্য ক্ষেতের দিকে যান। হঠাৎ চার পাঁচজনের একটি সশস্ত্র দল তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ও তার বুকে গুলি করে। তার চিৎকার শুনে এলাকাবাসী তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ও ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এদিকে, নিহতের স্ত্রী শেফালী বেগম স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে জানান, ইসমাইলের কাছে স্থানীয় সন্ত্রাসী আব্দুল মতিন ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদার টাকা না পেয়ে মতিন সহযোগীদের নিয়ে ইসমাইলকে হত্যা করেছেন।

/ইউআর/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।