সকাল ০৯:৪৯ ; সোমবার ;  ২৩ জুলাই, ২০১৮  

ময়মনসিংহে স্কুলছাত্রী হত্যার বিচার চেয়ে মহাসড়ক অবরোধ

প্রকাশিত:

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহে জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী নাদিরা সুলতানার (১১) হত্যাকারীর ফাঁসির দাবিতে শহরের মাসকান্দা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার ময়মনসিংহ পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের মূল ফটকের সামনে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এ সময় স্কুলের শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ এলাকার শতশত মানুষ অংশ নেয়। এলাকাবাসী হত্যার সঙ্গে জড়িত গ্রেফতারকৃত গাড়িচালক শাজাহান হাবিব মুন্নার ফাঁসি দাবি ও ঘটনার সঙ্গে জড়িত অন্যদের দ্রুত গ্রেফতারের দাবি জানায়।

উল্লেখ্য, জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী নাদিরাকে স্কুল থেকে বাসায় ফেরার পথে ফুঁসলিয়ে একটি গাড়িতে তুলে নেয় তারই ফুফাতো ভাই হাবিব। পরে গাড়িতেই গলা কেটে হত্যা করে বাইপাস ইটাখলা এলাকায় একটি ধানক্ষেতের পাশে লাশ ফেলে রেখে যায়। ওই দিন রাতেই হাবিবকে আটক করে পুলিশ। পরে শনিবার ১৪ নভেম্বর রাতে শাজাহান হাবিব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

 

/আরএ/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।