দুপুর ০৩:৪৩ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

চাঁদপুরে পিটিয়ে হত্যা

প্রকাশিত:

চাঁদপুর প্রতিনিধি।।

চাঁদপুরে গরু চোর সন্দেহে মোস্তফা গাজী (৪৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। রবিবার রাত ৩টার দিকে উপজেলার আশিকাটি ইউনিয়নের সেনগাঁও গ্রামের পাটওয়ারী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার সকালে পুলিশ ওই এলাকার সড়কের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করে।

নিহত মোস্তফা গাজী  শাহমাহমুদপুর ইউনিয়নের কেতুঁয়া গ্রামের গাজী বাড়ির ইসমাইল গাজীর ছেলে। তার দুই ছেলে ও  দুই মেয়ে রয়েছে।

সেনগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য কামাল জানান, রাত ৩টার দিকে গ্রামের পাটওয়ারী বাড়ি থেকে ডাক চিৎকার শুনা যায়। রাত বেশি হয়ে যাওয়ায় কেউ তখন ওই বাড়িতে যায়নি। সকালে লোকজন বাড়ির উত্তর পাশে মোস্তফার লাশ দেখতে পায়।

এদিকে নিহতের স্বজনদের দাবি, রাতে মোস্তফা ওই বাড়িতে প্রবেশ করলে গরু চোর সন্দেহে ওই বাড়ি এবং আশপাশের লোকজন মিলে মোস্তফাকে মারধর করে। তার মৃত্যু নিশ্চিত করতে তারা পানিতে নামিয়ে তাকে চুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার মৃতদেহ  রাস্তার পাশে রেখে তারা পালিয়ে যায়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশীদ বলেন, ' আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, নিহত মোস্তফা গাজী দীর্ঘদিন চুরির কাজে জড়িত। এলাকার লোকজন তাকে পিটিয়ে হত্যা করেছে।'

পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে ওসি বলেন, 'নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।'

 

/এআই/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।