বিকাল ০৫:০০ ; বৃহস্পতিবার ;  ২১ নভেম্বর, ২০১৯  

মধুচন্দ্রিমায় ক্যাটরিনা, সঙ্গে সিদ্ধার্থ!

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন প্রতিবেদক।।

মধুচন্দ্রিমায় যাচ্ছেন ক্যাটরিনা! এটা প্রথম বিস্ময়। ২য় বিস্ময়- তার সঙ্গে থাকছেন সিদ্ধার্থ মলহোত্রা। দুজনের গন্তব্য থাইল্যান্ডের পাতায়া। অন্যদিকে ক্যাট-প্রেমিক হিসাবে যাকে নিয়ে সবাই এতদিন কানাকানি করেছে, সেই রণবীর কাপুর এখন মুম্বাইতে ব্যস্ত, সঙ্গে দীপিকা পাড়ুকোনকে!

‘রণবীর কাপুরের সঙ্গে তার কিছুই নেই’- তবে কি ক্যাটরিনা এতদিন যা বলেছেন তার পুরোটাই সত্যি, অন্য সবার কথা মিথ্যে হলো? রণবীরের সঙ্গে তার কিছুই নেই, সেটাই ঠিক? আর, তা-ই যদি হয়, মধুচন্দ্রিমাও ঠিক থাকে- তবে কি সিদ্ধার্থ মলহোত্রাকে মন দিয়ে বসে আছেন ক্যাট?

রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কটা ঠিক কেমন, তার তল এখনই খুঁজে পাওয়া যাবে না। তবে, সিদ্ধার্থ-ক্যাটরিনা সম্পর্কের গভীরতা ইদানিং অনেকেই ছুঁয়ে ফেলছেন। তার ফলাফল খুব তাড়াতাড়ি নিজ চোখে দেখবেন দর্শকরাও, নিত্যা মেহরা’র ‘বার বার দেখো’ ছবিতে।

মূলত এই ছবির শ্যুটিংয়ের জন্যই মধুচন্দ্রিমায় পাতায়া যাচ্ছেন ক্যাটরিনা-সিদ্ধার্থ! জানা গেছে, সেখানে দুজনার মধুচন্দ্রিমা ঘরানার বেশ কিছু দৃশ্য তুলে আনা হবে রুপালি ফিতায়।

/এমআই/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।