দুপুর ০২:৩২ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

বিদ্যুৎ অফিস থেকে কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লায় বিদ্যুতের সাবস্টেশন অফিস থেকে রমিজ উদ্দিন (৫০) নামে এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার বিকালে পুলিশ নগরীর কালিয়াজুরি বিদ্যুৎ স্টেশনে ওই কর্মচারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রমিজ উদ্দিন কুমিল্লার দেবিদ্বার উপজেলার সাইচাপাড়া গ্রামের মৃত তারু মিয়ার ছেলে।

কুমিল্লা বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. শাহনেওয়াজ জানান, প্রতিদিনের মতো রমিজ উদ্দিন কর্মস্থলে আসেন। বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যুর খবর পাওয়া যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, ওই অফিসে উপ-বিভাগীয় প্রকৌশলী মো. সেলিমের তত্ত্বাবধানে ছয়জন কর্মরত ছিলেন। প্রাথমিকভাবে তার মৃত্যুর বিষয়টি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।  পুলিশ ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা তাৎক্ষণিক এর বেশি কিছু জানাতে পারেননি।

 বিদ্যুৎ বিভাগ কুমিল্লা অঞ্চলের প্রধান প্রকৌশলী একে দাস গুপ্ত জানান, ওই কর্মচারীর মৃত্যুর ঘটনায় উপ-বিভাগীয় প্রকৌশলী মো. সেলিমকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিকালে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সামছুজ্জামান জানান, ওই বিদ্যুৎ কর্মচারীর মৃত্যুর কারণ তাৎক্ষণিক জানা যায়নি। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

/আরএ/এসএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।