রাত ১১:১৫ ; বৃহস্পতিবার ;  ১৮ জুলাই, ২০১৯  

‘খেলার মাঠে আসুন, অস্ট্রেলিয়ার মতো পালাবেন না’

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট॥

নির্বাচনের মাঠে বিএনপির অবস্থা জিম্বাবুয়ের মতো হতে পারে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে দৈনিক তথ্য দর্পণ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসন্ন স্থানীয় সরকার নির্বাচন প্রসঙ্গে নাসিম বলেছেন, ব্যারিস্টার মওদুদ আহমদ জানিয়েছে তারা ফাঁকা মাঠে গোল দিতে দেবেন না। আমি উনাকে বলতে চাই, আসেন একসঙ্গে খেলি। যেমন বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যে খেলা হলো, ঠিক এমন খেলাও আপনাদের সঙ্গে হবে। আর খেয়াল রাখবেন আপনাদের অবস্থা যেন জিম্বাবুয়ের মতো না হয়। তবে খেলার মাঠে আপনাদের থাকতে হবে। অস্ট্রেলিয়ার মতো পালিয়ে যাওয়া যাবে না।

এ সময় তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে বলেন, আপনি নিজের দল গোছান। ২০১৯ সালের নির্বাচনের জন্য প্রস্তুত হন। খেলা হবে মাঠে। দেখেন বাংলার জনগণ কি রায় দেয়। আপনাদের সঙ্গে সংলাপ করে কোনও লাভ নেই। সংলাপ হবে ২০১৯ সালে জনগণের সঙ্গে।

দৈনিক তথ্য দর্পণের সম্পাদকমণ্ডলীর সভাপতি মো. মজিবুর রহমান শামীমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী সাবেক মুখ্য সচিব মো. আব্দুল করিম, মাওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্টার মো. কানিসুর রহমান প্রমুখ।

/এসআইএস/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।