সকাল ০৯:৫৩ ; শুক্রবার ;  ২১ সেপ্টেম্বর, ২০১৮  

২০ বছর পর উইনিং...

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

‘বহু-দূরে’ শিরোনামে নতুন অ্যালবাম নিয়ে আসছে এক সময়ের জনপ্রিয় ব্যান্ড উইনিং। এই অ্যলবামে থাকছে মোট ১২টি নতুন গান। বেশিরভাগ গানের কথা লিখেছেন ব্যান্ডের সদস্যরা। এছাড়া সবগুলো গানের সুর ও কম্পোজিশন করেছেন ব্যান্ড সদস্যরাই। সবগুলো গান মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে কানাডাতে। ‘বহু-দূরে’ অ্যালবামটি বাজারে নিয়ে আসছে মোর দ্যান ওয়ার্ডস নামের একটি মিডিয়া এজেন্সি। নভেম্বর মাসের শেষ সপ্তাহ নাগাদ বাজারে আসতে পারে এটি। জানালেন ব্যান্ড সদস্যরা।   

উইনিং ফাউন্ডার মেম্বার, ড্রামার/ভোকালিস্ট রঞ্জন জানান, ‘১৯৯১ সালে প্রথম, ১৯৯৫ সালে দ্বিতীয় এবং ২০১৫ সালে আসছে আমাদের তৃতীয় অ্যালবাম। সে হিসেবে দীর্ঘ ২০ বছর পরে আসছে আমাদের নতুন অ্যালবাম। এই বিশ বছর আমরা সবাই দেশের বাইরে ছিলাম। অ্যালবামের নাম বহু-দূরে রাখার কারন হচ্ছে আমরা আসলে দীর্ঘদিন ধরে দেশ থেকে বহুদূরে, গান থেকে বহুদূরে। কিন্তু বহুদূরে থাকলেও সবার ভালোবাসা আমাদেরকে ফের কাছে নিয়ে এসেছে।’

রঞ্জন আরও জানান, ‘বহু-দূরে’ অ্যালবামটি উইনিং ব্যান্ডের প্রথম ম্যানেজার সজলের ২০ বছরের ছেলে সারারকে উৎসর্গ করা হয়েছে। যে ২০১৩ সালে না ফেরার দেশে চলে যায়। অ্যালবামে মোট ১২টি গান থাকছে। আর ব্যান্ডের লাইনআপও থাকছে আগের মতোই। এবারের গানগুলোও মেলো রক ধাঁচের, যেগুলো ভালোবাসা ও প্রকৃতিকে নিয়ে।

/এস/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।