সন্ধ্যা ০৬:০৬ ; বৃহস্পতিবার ;  ২১ নভেম্বর, ২০১৯  

দেখা ‍দিলেন শাহরুখ ভক্ত গৌরব

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন ডেস্ক।।

ছবিতে দুই চরিত্রের জন্য থাকছেন শাহরুখ। কিন্তু আনুষ্ঠানিকভাবে আসেননি দর্শকদের সামনে। অবশেষে শাহরুখের আলোচিত ছবি ‘ফ্যান’-এর প্রথম দর্শন পাওয়া গেল। ছবিটির প্রথম লুক প্রকাশ করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্ম।

এতে বলিউড কিংয়ের বাস্তব জীবন ও এক ভক্তের গল্প দেখানো হবে বলে জানা যায়। যেখানে থাকছে আরিয়ান খান নামের সিনে সুপারস্টার ও তার একনিষ্ঠ ভক্ত গৌরব। সম্প্রতি গৌরবেরই প্রথম দর্শন প্রকাশ করা হয়।

পোস্টারে দেখা যায় গৌরব একটি সেলফি তুলছে। পেছনে তার ঘরের দেয়ালজুড়ে প্রিয় তারকার ছবি।

মনীশ মিশ্র পরিচালিত এ ছবিটির প্রযোজক অদিত্য চোপড়া। আগামী বছরের ১৫ এপ্রিল নতুন এ সুপারস্টার শাহরুখ ও তার ভক্ত গৌরবকে পর্দায় দেখতে পারবে দর্শকরা।

এদিকে ‘ফ্যান’ ছবির প্রথম দর্শন পেলেও আপাতত শাহরুখের বাস্তব জীবনের ফ্যানরা তাকে সহজেই দেখতে পারছেন না। এমনকি শাহরুখের বাংলো মান্নাতেও যেতে পারবে না, কারণ সাম্প্রতিক ‘দেশজুড়ে চরম অসহিষ্ণুতা বাড়ছে’- এমন মন্তব্য করে বেশ বিতর্কের মুখে পড়েছেন বলিউড বাদশা। আর এ কারণে তার বাসার সামনে নিরপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। তাই কয়েকদিন বাড়ির চৌহদ্দিতে ভিড়তে পারবেন না কেউ।

/এমআই/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।