রাত ০১:৫০ ; সোমবার ;  ২৪ সেপ্টেম্বর, ২০১৮  

শিপিং রিপোর্টার্স ফোরামের সভাপতি তিমির দত্ত, সাধারণ সম্পাদক কাজী জেবেল

প্রকাশিত:

 বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

নৌ-সেক্টর নিয়ে কর্মরত বিভিন্ন সাংবাদিকদের নিয়ে গঠিত শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। তিমির দত্ত (বাসস)) সভাপতি ও কাজী এমাদ উদ্দীন জেবেলকে (যুগান্তর) সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের এ কমিটি গঠন করা হয়।বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে সাবেক সভাপতি আনিসুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় এই কমিটি গঠিত হয়। কাজী এমাদ উদ্দীন জেবেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হরলাল রায় সাগর (মানবকণ্ঠ) ও ফারুক খান (আরটিভি), যুগ্ম-সম্পাদক গাজী শাহনেওয়াজ (যায়যায়দিন) ও তরিকুল ইসলাম সুমন (নিউজ বাংলাদেশ ডট কম), সাংগঠনিক সম্পাদক তাওহীদুল ইসলাম (আমাদের সময়), কোষাধ্যক্ষ মাহমুদ আকাশ (সংবাদ), দফতর ও প্রচার সম্পাদক রতন বালো (বাংলামেইল ডট কম) এবং নির্বাহী সদস্য আনিসুর রহমান খান (ইন্ডিপেনডেন্ট), মহসীনুল করিম লেবু (অবজারভার), রাশেদ আলী (ভোরের কাগজ), আফরিন জাহান (বিটিভি) ও পংকজ কর্মকার (ডেইলি স্টার)।

কমিটির মেয়াদ দুই বছর নির্ধারণ করা হয়েছে।

/এমএনএইচ/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।