দুপুর ১২:১৩ ; মঙ্গলবার ;  ২৮ জানুয়ারি, ২০২০  

৬ ও ৭ নভেম্বর হোম ফেস্ট ঢাকা

প্রকাশিত:

নাজিয়া লোপা।।

ব্র্যাক ব্যাংক লিমিটেড ও উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিমিটেড একটি দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় ‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ শিরোনামে বাংলাদেশে একটি হোম ডেকোর এক্সপো বা গৃহসজ্জা মেলা আয়োজিত হতে যাচ্ছে।

বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটি [আইসিসিবি]-তে ৬ ও ৭ নভেম্বর ’২০১৫ তারিখে এই বর্ণাঢ্য আয়োজন অনুষ্ঠিত হবে। মূল অনুষ্ঠানের সঙ্গে মাসজুড়ে দেশব্যাপী ‘ইন্টেরিয়র ডিজাইন কম্পিটিশন’ শীর্ষক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান জনাব ফিরোজ আহমেদ খান এবং উইন্ডমিল অ্যাডভার্টাইজিং-এর সিইও জনাব সাব্বির রহমান তানিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এই উৎসবে গৃহসজ্জার যাবতীয় উপাদান যেমন- ফার্নিচার, লাইটিং, পেইন্ট, টাইলস, ফিটিংসসহ যাবতীয় সামগ্রীর একত্র সমাবেশ ঘটবে। দুই দিনব্যাপী আয়োজিত ‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’-তে ব্র্যাক ব্যাংক-এর হোম লোন প্রোডাক্ট-আপন ঘর ও নিজের বাড়ি’র প্রচারণা চালাবে।

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।