সকাল ১১:৫১ ; শনিবার ;  ২১ জুলাই, ২০১৮  

যে কারণে তাদের বিচ্ছেদ

প্রকাশিত:

সম্পাদিত:

সুরঞ্জনা শেখ।।
বলিউডে বিয়ে মানেই রূপকথার গল্প। তারকার ঝলমলে জীবনের নতুন অধ্যায়। নতুন সুর। নতুন গান। কিন্তু এই নতুন সুরে ছন্দ পতন ঘটলেও সেটা গল্প হয়। সেই গল্প বিরহের। হালের বলিউডি ট্রেন্ড এই বিরহের গল্পগুলোকে চেপে রাখতে বেশ মুন্সিয়ানা দেখাতে পারছে। ভালোবাসার বিয়েতে কেন বিচ্ছেদের আঘাত, তা কেউ মুখ ফুটে বলতে নারাজ। তবুও আকাশে ভেসে বেড়ায় গুজবের মেঘ। আজকের বিশেষ ফিচার বলিউড তারকা সংসারে বিচ্ছেদের কারণ হিসেবে ভেসে বেড়ানো গুজবের মেঘ নিয়ে।

আমির খান এবং রীনা দত্ত
আরেকটি প্রেমের বিয়ে এবং অবাক বিচ্ছেদের গল্প আমীর ও রীনার গল্পটি। মাত্র ২১ বছর বয়সে রীনাকে বিয়ে করার প্রস্তাব দেন আমীর। এরপর সংসার এবং ভালোবাসার সন্তান।সবকিছুই চলছিল ঠিকঠাক। এরমাঝেই হঠাৎ বাজলো বিচ্ছেদের সুর। হয়ে গেল বিচ্ছেদ বেশ চুপচাপভাবেই। কারণ হিসেবে যারা আমীরের বর্তমান স্ত্রী কিরনকে দোষারোপ করেন তারা জেনে রাখুন। কিরন নয় রীনার সঙ্গে আমীরের গণ্ডগোল বাধে প্রীতি জিনতাকে নিয়ে। সেই দিল চাহতা হ্যায়ের শুটিং চলার সময়ে।

কারিশমা কাপুর এবং সঞ্জয় কাপুর
বিয়ের পর থেকেই সবার ধারনা ছিল এই বিয়ে টিকবে না। কিন্তু দুর্মুখের মুখে ছাই দিয়ে দুইটি সন্তান হলো কারিশমা এবং সঞ্জয় কাপুরের। ততদিনে বিয়ে ভাঙবে না- এমন সীদ্ধান্ত নিলেন যখন ভক্তরা, তখনই বিচ্ছেদ হলো এই দম্পতির। কেউ কোনওকিছু মুখ ফুটে না বললেও গুজব আছে সঞ্জয়ের পরকীয়ার প্রবণতাই এই বিচ্ছেদের কারণ।

হৃত্তিক রোশন এবং সুজান খান
স্কুল সুইট হার্ট হৃত্তিক এবং সুজান ধর্মীয় বেড়াজাল ভেঙে বিয়ে করেন হৃত্তিকের ক্যারিয়ারের একদম শুরুতেই। এরপর এই স্বপ্নের জুটি সংসার করতে থাকেন মনের মতো করে। বলিউডের আদর্শ এই দম্পতির ঘরেও দুটি সন্তান। হৃদান এবং হৃহান। এরপর স্বপ্নভঙ্গ। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে আলাদা হলেন তারা। এই দম্পতিও মিডিয়ার সামনে মুখ খোলেননি। কিন্তু প্রথমেই শোনা গেছে এই বিচ্ছেদের কারণ সুজানের সঙ্গে অর্জুন রাম্পালের সখ্যতা। যদিও তা পরে হারিয়ে যায় হৃত্তিকের সঙ্গে ক্যাটরিনা কেইফের গুজবের আড়ালে।

অনুরাগ কাশ্যপ এবং কাল্কি কোচেলিন
স্বামীর মাধ্যমেই বলিউডে আসা। এরপর স্বামীর সঙ্গেই বিচ্ছেদ! কারণ কাল্কির জীবনে ছিল না কোন স্বাধীনতা। না কাজ করার – না জীবনযাপনে। এমনটাই দাবী কাল্কির। ডিভোর্স ফাইল করে কাল্কি তাই এখন বেশ ফুরফুরে মেজাজে আছেন। সম্প্রতি বাংলাদেশ থেকে বন্ধুর বিয়ের উৎসব উপভোগ করে কাল্কি ফিরে গেছেন নিজের বাসায়। গোছাচ্ছেন আগামীর কাজগুলো।

/এসএস/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।