ভোর ০৭:০৬ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

রিয়াদ হত্যাকাণ্ড: মালিককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত:

সম্পাদিত:

চাঁদপুর প্রতিনিধি।।

ঢাকার ঘরোয়া হোটেল শ্রমিক রিয়াদকে গুলি করে হত্যার ঘটনায় মালিক সোহেলের গ্রেফতার ও ফাঁসি দাবিতে চাঁদপুরের হাজীগঞ্জে মানববন্ধন করেছে সচেতন নাগরিক সমাজ।

বুধবার দুপুর ১২টার দিকে জেলার হাজীগঞ্জ বাজারের চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। মানববন্ধনে রিয়াদের পরিবারের সদস্যসহ বিভিন্ন স্তরের লোকজন অংশ নেয়।

প্রায় ঘণ্টাখানেক সময় ধরে চলা এ মানববন্ধনে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবালুজ্জামান ফারুক, হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মজুমদার, শহর ছাত্রলীগের সভাপতি মো. জাকির হোসেন সোহেল, ইউনিয়ন যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আবদুল হালিম, ডা. আওলাদুজ্জামান সৌরভ, হাজী আবু তাহের, হিরণ প্রমুখ।

এ সময় তারা বলেন, সাত দিন পেরিয়ে গেলেও হোটেল শ্রমিক রিয়াদ খুনের প্রধান আসামি হোটেল মালিক সোহেলকে গ্রেফতার করা যায়নি এটি মেনে নেওয়া যায় না। অবিলম্বে তাকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি করেন বক্তারা।

উল্লেখ্য, চাঁদপুরের হাজীগঞ্জের হাটিলা ইউনিয়নের হাড়িয়াইন গ্রামের ছেলে রিয়াদ কাজ করতো ঢাকার স্বামীবাগের ঘরোয়া হোটেলে। গত ২৭ অক্টোবর রিয়াদকে গুলি করে হত্যা করে ঘরোয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক আরিফুল ইসলাম সোহেল।

এ ঘটনায় রিয়াদের বড় ভাই রিপন হোসেন ওয়ারি থানায় হোটেল মালিক আরিফুল ইসলাম সোহেলকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। মামলা করায় রিপন এবং তার পরিবারের সদস্যদের দুটি মোবাইল নম্বর থেকে হত্যার হুমকি দেওয়া হয়। এরপর রিয়াদের ভাই রিপন নিরাপত্তা চেয়ে গত ২ নভেম্বর রাতে হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করে।

/জেবি/টিএন/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।