ভোর ০৭:০৬ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

চকরিয়ায় দু’গ্রুপের গোলাগুলি, নিহত ১

প্রকাশিত:

কক্সবাজার প্রতিনিধি।।

কক্সবাজারের চকরিয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে দু’গ্রুপের গোলাগুলিতে হেলাল উদ্দিন টিপু (৩২) নামে একজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত আটজন। বুধবার ভোরে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কুতুবদিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান হোসেন আহমদ, ইকবাল বদরী গ্রুপের সঙ্গে একই এলাকার আলী আহমদ, বাবুল গ্রুপের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলেছিল। বুধবার গভীর রাতে হোসেন আহমদ, ইকবাল বদরী গ্রুপ ওই জমি দখল করতে গেলে আলী আহমদ ও বাবুল গ্রুপের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আলী আহমদ ও বাবুল গ্রুপের সদস্য হেলাল উদ্দিন টিপু ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মারা যায়। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনায় জড়িতের খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান ওই কর্মকর্তা।

/এএ/এসটি/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।