বিকাল ০৫:৫২ ; শনিবার ;  ২১ জুলাই, ২০১৮  

শুরুটা হোক নতুন করে..

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক।।

যেকোনো কারণেই ভেঙে যেতে পারে সম্পর্ক। তবে সেজন্য হতাশায় হারিয়ে যাওয়ার কিছু নেই। জীবনের পথচলা কারোর জন্য থেমে থাকে না। এ চলার পথে নতুন কোন সম্পর্কও চলে আসতে পারে স্বাভাবিক নিয়মেই। নিজেকে গুছিয়ে নিন নিজের মতো করে। মনে রাখবেন:

আপনি স্পেশাল
নিজেকে কখনও অপমানিত হতে দেবেন না। আপনি অনেক বেশি স্পেশাল আপনার প্রিয় মানুষগুলোর কাছে। ভুল মানুষকে বিশ্বাস করার কারণে বিষণ্ণ না হয়ে বরং নতুন স্বপ্ন নিয়ে এগিয়ে যান সামনে।

বিশ্বাস করার ক্ষমতা হারাবেন না
একটি ভুলের জন্য মানুষকে বিশ্বাস করার ক্ষমতা হারাবেন না। মনে রাখবেন পৃথিবীতে এখনও ভালো মানুষের সংখ্যা অনেক বেশি। আপনার বিশ্বাসকে সম্মান করে ভালোবাসবে এমন অনেকে এখনও আছে।

নিজেকে সুযোগ দিন
প্রেম একবারই হয়- এ ধরনের চিন্তা ভাবনা অযৌক্তিক। সঠিক মানুষকে বেছে নেওয়ার জন্য অপেক্ষা করা যায়। পছন্দের মানুষকে খুঁজে নেওয়ার সুযোগ দিন নিজেকে।

অন্যের কথায় কান দেবেন না
সামনে এগিয়ে যাওয়ার পথে বড় বাধা আশেপাশের মানুষের আচরণ। সহানুভূতি বা অযাচিত কৌতূহল আরও বেশি হতাশ করে। তাই এগুলোকে এড়িয়ে যান।

তথ্য: বোল্ডস্কাই
 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।