সকাল ১০:০৪ ; বুধবার ;  ১৩ নভেম্বর, ২০১৯  

হিন্দি গান দিয়ে কলকাতার ছবিতে অভিষেক ইমরানের

প্রকাশিত:

মাহমুদ মানজুর।।

হাবিব-হৃদয় খানের পথ ধরে এবার ভারতীয় বাংলা ছবির প্লেব্যাকে অভিষেক ঘটছে দেশের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের। মুক্তিপ্রতিক্ষীত সুজিত গুহর ছবি ‘মিস বাটারফ্লাই’য়ে থাকছে ইমরানের গাওয়া একটি গান। তাও আবার বাংলা নয়, হিন্দিতে। ইমরানের কণ্ঠে ‘কেয়া ইয়াহি পেয়ার হ্যায়’ শিরোনামের এই গানটির সংগীত পরিচালক শ্রী প্রীতম ব্যানার্জি। আর এতে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন মহালাক্সমি লয়ের।

ছবি সংশ্লিষ্টি একটি সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কলকাতায় ‘মিস বাটারফ্লাই’ ছবির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। যেখানে জানানো হয়, ছবিটি মুক্তি পাচ্ছে ১৩ নভেম্বর। সূত্রটি আরও জানায়, সেখানেই ছবিটির অডিও অ্যালবাম প্রকাশ হয়। এতে ইমরানের গানটিও বাজিয়ে শোনানো হয়। ছবিতে গান রয়েছে পাঁচটি। এরমধ্যে বাকি চারটি গানই বাংলা।

সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে তথ্যগুলো বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন বর্তমানে কলকাতায় অবস্থান করা বাংলাদেশি সিনিয়র সাংবাদিক নিপু বড়ুয়া। এই বিষয়ে মন্তব্য জানতে ইমরানের সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি। জানা গেছে, তিনি অসুস্থ।

এদিকে এর আগে ‘মিস বাটারফ্লাই’ ছবিতে গান গাওয়া প্রসঙ্গে কিছুই জানাননি ইমরান। তবে গত বছর দুটি হিন্দি ছবিতে গান গাওয়ার খবরটি ইমরানই দিয়েছিলেন।

তখন ইমরান জানান, কলকাতার শ্রী প্রীতম ও জিৎ ভাদুড়ির হাত ধরে বলিউডের দুটি ছবিতে কণ্ঠ দিয়েছেন তিনি। এরমধ্যে নেহাল দত্ত পরিচালিত 'যব সে মিলি হ্যায়' ছবিতে গেয়েছেন 'ওয়াহ খোদা' শিরোনামের একটি গান। 'তেরে লিয়ে' শিরোনামের অন্য গানটির ছবির নাম তখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছিলেন ইমরান। দুটি গানেরই রেকর্ডিং হয়েছে মুম্বাইয়ের মিট ব্রাদার্স স্টুডিওতে।

তবে হিন্দি ছবির গান দুটি কবে প্রকাশ পাবে তা এখনও চূড়ান্ত হয়নি। 

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।