বিকাল ০৫:০৩ ; বৃহস্পতিবার ;  ২৩ মে, ২০১৯  

নতুন রূপে যাত্রা শুরু করতে যাচ্ছে রেডিও কণ্ঠ

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন প্রতিবেদক।।

দীর্ঘদিন সম্প্রচার বন্ধ থাকার পর আবার নতুন রূপে ১২ ডিসেম্বর ২০১৫ যাত্রা শুরু করতে যাচ্ছে রেডিও কণ্ঠ। দেশের প্রথম তথ্যভিত্তিক অনলাইন এই রেডিওর  যাত্রা হয় ২০১২ সালের ১২ ডিসেম্বর। সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে বিশ্বের সকল বাংলাভাষীদের কাছে মাতৃভাষায় দেশীয় সংস্কৃতিকে তুলে ধরে সুস্থ ধারার বিনোদন, খেলাধুলার তাৎক্ষণিক খবর ও বিভিন্ন তথ্যাদি পৌঁছে দিতে বদ্ধপরিকর এ রেডিও স্টেশনটি অজানা কোনও এক কারণে যাবতীয় আনুষ্ঠানিক কার্যক্রম ও সম্প্রচার বন্ধ রাখে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা সাদিক আল সরকারের সঙ্গে আলাপচারিতায় তিনি জানান, ‘সমসাময়িক বিনোদন মাধ্যম ও অন্যান্য অনলাইন রেডিও স্টেশনগুলোর সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে আমাদের যেমন আধুনিক হতে হয়েছে, তেমনি নীতিগতভাবে ভিত শক্ত করে নিরলস পরিশ্রমের মাধ্যমে নিজস্ব ভাষা ও সাহিত্যের প্রতি শ্রদ্ধাশীল ও যত্নবান হতে হয়েছে। এবারও এক ঝাঁক মেধাবী কলাকুশলী তাদের দৃঢ় প্রত্যয়, নিষ্ঠা আর উৎকর্ষতার সমন্বয় ঘটিয়ে রেডিও কণ্ঠের পথচলাকে আরও সাফল্যমণ্ডিত করে তুলবে বলে আমি বিশ্বাস করি।’

‘বাংলার কণ্ঠ বিশ্বময়’ - শ্লোগান মনে প্রাণে ধারণ করে ডিসেম্বরে নতুন পরিসরে যাত্রা শুরু করবে রেডিওটি।

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।