দুপুর ১২:৩৭ ; মঙ্গলবার ;  ২৮ জানুয়ারি, ২০২০  

অনলাইনে নামী খাদ্য পণ্য

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক।।

বিশ্বখ্যাত প্রতিষ্ঠান নেসলে বাংলাদেশের অফিশিয়াল ই-কমার্স পার্টনার হিসেবে যোগ দিল দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট চালডাল ডটকম। সম্প্রতি এ বিষয়ে চালডাল ডট কম-এর সঙ্গে তেজগাঁও-এ নেসলের হেড অফিসে আনুষ্ঠানিকভাবে সাইনিং করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেসলের হেড অ্যাকাউন্টস ম্যানেজার ইস্তাফিজ রহমান, সিনিয়র সেলস অপারেশনস ম্যানেজার আরিফুর রহমান, কাস্টমার, ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার ফারজানা ফেরদৌস, সিনিয়র অফিসার রিফাকাত রাশীদ এবং চালডাল ডট কম-এর সিওও জিয়া আশরাফ, প্রোডাক্ট ম্যানেজার মুস্তাফিজুর রহমান ও পিআর হেড আহসান রনি।

এ সম্পর্কে চালডাল ডট কমের সিওও জিয়া আশরাফ বলেন,-চাল, ডাল, তরকারি, সবজি, মাছ, মাংস, ফ্রোজেন ফুড, সাবান, টুথপেস্ট, শ্যাম্পু, স্টেশনারি, শিশুদের প্রসাধনী পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য আমরা অনেক কম দামে চালডাল ডট কমে বিক্রি করছি। এক ঘণ্টার মধ্যে ডেলিভারি খরচ ছাড়াই পণ্য পৌঁছে দিচ্ছি ক্রেতাদের কাছে। ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করেই আমরা নেসলের সাঙ্গে সরাসরি ই-কমার্স পার্টনার হিসেবে কাজ করা শুরু করলাম।

উল্লেখ্য, এখন থেকে চালডাল ডটকমের ওয়েবসাইটে নেসলের পণ্যগুলোর জন্য আলাদা অপশন থাকছে এবং  সেখানে নেসলের সব পণ্য ক্রেতারা অতি সহজে কেনা যাবে। ওয়েবসাইট ছাড়াও ২৪ ঘন্টা ০১৯১৯ ১২৩১২৩ নাম্বারে ফোন করে অর্ডার দেওয়ার সুবিধা রয়েছে চালডালে।

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।