দুপুর ০১:৪৭ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

এবার সরাসরি শাহরুখকে ব্যঙ্গ আমিরের?

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।
খানদের সম্পর্ক খান খান হয়ে গেছে- এমন কথার চল তো ছিল গত বছরে। তবে সে সম্পর্ক এখন বেশ ভালো। কিন্তু নতুন একটি বিজ্ঞাপন যেন পুরনো কথা মনে করে দিল।
সামনেই ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন আর এদিন মুক্তি পাবে তার নতুন ছবি ‘দিলওয়ালে’। তার ঠিক আগমুহূর্তে আমিরের এ বিজ্ঞাপনটি এলো। ‘স্ন্যাপডিল’র এ বিজ্ঞাপনচিত্রে তিনি সরাসরি ব্যঙ্গভঙ্গিতে উল্লেখ করেছেন শাহরুখের নাম। বলেছেন শাহরুখের একটি আলোচিত সংলাপও।

মজার বিষয় হলো, বিজ্ঞাপনের বিশেষ অফারও দিনটিও একই- ২ নভেম্বর। বিষয়টা ‌'কাকতালীয়' বলে হয়তো আমির চালিয়ে দিতেই পারেন।
তবে এতে হয়তো তা 'শাপে বর' হলেও হতে পারে। কিংবা নতুন ছবির জন্য হতে পারে উত্তম মানের প্রচারণা।  
কারণ আমিরের বিজ্ঞাপনে আছে শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’র ছোট্ট একটা শব্দ! সেই যে ইউরোপ ঘুরে বাড়ি ফেরার সময়ে রাজ সিমরনকে মজা করে বলেছিল, ‘পলট’; সেই শব্দটাকেই ব্যঙ্গ করে বলেছেন আমির!

শাহরুখ-কাজলের ইতিহাস সৃষ্টি করা এ ছবির অনুপ্রেরণায় তৈরি হচ্ছে একই জুটির নতুন ছবি ‘দিলওয়ালে’। তাই আগের ছবির সংলাপটা ব্যঙ্গ হলেও হয়তো বেশ কাজে দেবে শাহরুখের। তবে এখানেই শেষ নয়। স্ন্যাপডিল কোম্পানি যে অফার দিচ্ছে তার নামের একটি অংশ ‘ডিলওয়ালি’।  
আবার বিজ্ঞাপনের দৃশ্যটিও শাহরুখের ছবির মতো। এতে দেখা যাচ্ছে, তিন-চারটে অল্প বয়স্ক ছেলের সঙ্গে দাঁড়িয়ে আমির। সেখানে রাজের মতোই ঠাট্টা-মশকরাতে মশগুল আমির। বলছেন, “খড়ে রহে হম, উও পলটি নেহি। খড়ে রহে হম, উও পলটি নেহি। হমনে কহা পলট পলট পলট, উও পলটি নেহি। অ্যায়সা ভি কেয়া হ্যায় উনকে ফোন মে, কি শাহরুখ কি ইয়ে লাইন উনপে চলতি নেহি?’
তাই, অংকে ভালো হলো, দুই ও দুই চার মেলাতেই পারেন অনেকে।

বিজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন:

/এমআই/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।