সন্ধ্যা ০৬:১১ ; মঙ্গলবার ;  ২০ নভেম্বর, ২০১৮  

নাচের জন্য নিরবের কাতার সফর

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন প্রতিবেদক।।

আজ বৃহস্পতিবার রাতে ঢাকা ছাড়ছেন মডেল-অভিনেতা নিরব। যাচ্ছেন কাতারের রজাধানী দোহাতে। শ্যুটিংয়ে কিংবা বেড়াতে নয়। উদ্দেশ্য- নাচ। তার নাচে এবার মাতবে দোহা প্রবাসী বাংলাদেশিরা। দোহার মঞ্চে তিনি একাই নাচবেন, তাও নয়। সহশিল্পী হিসেবে থাকছেন নৃত্যশিল্পী কবির তিথি।

নিরব জানান, সেখানকার ট্রাইফোকাল নামের একটি বাংলাদেশি সংগঠন আয়োজন করেছে ‘বাংলাফেস্ট-২০১৫’। মূলত এই উৎসবেই অংশ নিচ্ছেন নিরব, তিথিসহ আরও অনেকে। শুক্রবার সন্ধ্যায় সেখানকার ওয়স্টিন পার্ক মঞ্চে নাচবেন দুজনে। কেমন নাচ? নিরব বাংলা ট্রিবিউনকে বলেন, ‘নাচ নাচের মতোই হবে। পুরনো দিনের জনপ্রিয় ছবির গানের সঙ্গে আমরা নাচব। এরমধ্যে ঢাকায় দুদিন রিহার্সেলও করেছি। আশা করছি, আমাদের মঞ্চ পারফর্মেন্সে প্রবাসীরা মুগ্ধ হবেন।’

তিনি আরও জানান, ‘পড়ে না চোখের পলক’, ‘বেদের মেয়ে জোছনা’সহ এমন সুপারহিট বেশ কিছু সিনেমার গানের সঙ্গে নাচবেন তারা। এদিকে নিরব-তিথির নাচ ছাড়াও একই মঞ্চে গাইবেন মমতাজ ও হৃদয় খান। আর মজার কিছু নাটিকায় অংশ নেবেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও শহানাজ খুশি।

নিরব-তিথি

/এস/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।