দুপুর ০৩:৩১ ; বুধবার ;  ২৪ জানুয়ারি, ২০১৮  

ঢাকায় ‘প্যারানরমাল অ্যাক্টিভিটি’

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে ভৌতিক ছবি ‘প্যারানরমাল অ্যাক্টিভিটি: দ্য গোস্ট ডাইমেনশন’। বিশ্বব্যাপী জনপ্রিয় ‘প্যারানরমাল অ্যাক্টিভিটি’ সিরিজের ষষ্ঠ ছবি এটি। প্রথমবারের মতো ত্রিমাত্রিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে সিরিজের এই ছবিতে।

প্যারামাউন্ট পিকচারর্সের এ ছবির ট্রেইলার প্রকাশের পর ২৪ ঘণ্টার মধ্যে প্রায় তিন লাখবার দেখা হয়েছে। আর ২৩ অক্টোবর যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়ার পরও দর্শকদের বেশ ভালো সাড়া পায় ছবিটি। ধারণা করা হচ্ছে, বক্স অফিস সাফল্যের দিক থেকে সিরিজের আগের ছবিগুলোকে ছাড়িয়ে যাবে ‘প্যারানরমাল অ্যাক্টিভিটি: দ্য গোস্ট ডাইমেনশন’।

শ্বাসরুদ্ধকর ভৌতিক এ ছবিতে দেখা যাবে, একটি পরিবার নতুন বাড়িতে ওঠে, থাকার জন্য। ঘটনাক্রমে তাদের হাতে পড়ে একটা অডিও ক্যাসেটের বাক্স। বাক্সটি আসলে অভিশপ্ত। এটি খুলতেই তার  ভেতর থেকে এক প্রেতাত্মা জেগে ওঠে। এভাবেই শুরু হয় সিনেমার ভয়াবহ ঘটনা প্রবাহ। আগের সিরিজের মতোই এ ছবিটি পরিচালনা করেছেন পরিচালক গ্রিগোরি প্লটকিন। অভিনয় করেছেন ক্রিস জে. মারি, ব্রিট শ, লাভ গ্রিগোরিসহ আরও অনেকে।

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।