ভোর ০৬:৪৬ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

চিংড়ি ঘেরে ডাকাতি, নিহত ১ আহত ১০

প্রকাশিত:

কক্সবাজার প্রতিনিধি।।

কক্সবাজারের চকরিয়ায় একটি চিংড়ি ঘেরে ডাকাতির সময় সংঘর্ষে এক ব্যক্তি নিহত এবং গুলিবিদ্ধসহ দশজন আহত হয়েছেন। মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে চকরিয়ার কুটাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

এতে চিংড়ি ঘেরের মালিক মোজাফ্ফর আহমদ নিহত হয়েছেন। তিনি উপজেলার ইসলামপুরের নাপিতখালী এলাকার কবির আহমদের ছেলে। আহতদের চট্টগ্রামে হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে চিংড়ি ঘের আক্রমণ করে একদল ডাকাত। ঘেরের মালিক ও অন্যরা তাদের প্রতিহত করতে গেলে ডাকাতরা গুলি করলে হতাহতের ঘটনা ঘটে।

তবে নিহতের কারণ সম্পর্কে স্থানীয়দের দুই ধরনের তথ্য পাওয়া যাচ্ছে। কেউ বলছেন ডাকাতির সময় ডাকাতদের ছোড়া গুলিতে মোজাফ্ফরের মৃত্যু হয়েছে। কেউ বলছেন ডাকাতির ঘটনা শুনে হার্ট অ্যাটাক করে মৃত্যু হয়েছে তার।

সংঘর্ষ ও নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবাস চন্দ্র ধর। তবে এ বিষয়ে তিনি বিস্তারিত জানাতে পারেননি।

/এএ / এএইচ /

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।