ভোর ০৭:২৮ ; মঙ্গলবার ;  ১৫ অক্টোবর, ২০১৯  

শনিবার দেশে ফিরছেন সৈয়দ আশরাফ

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

প্রায় দেড় মাস যুক্তরাজ্য সফর শেষে আগামী ৩১ অক্টোবর শনিবার দেশে ফিরছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শুক্রবার যুক্তরাজ্য থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন তিনি। শনিবার সকালে তিনি ঢাকায় এসে পৌঁছাবেন। জনপ্রশাসনমন্ত্রীর ব্যক্তিগত দুই কর্মকর্তা এ তথ্য বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন।

গত ২০ সেপ্টেম্বর ব্যক্তিগত কারণ দেখিয়ে ১৫ দিনের ছুটি নিয়ে যুক্তরাজ্য যান সৈয়দ আশরাফুল ইসলাম। এরপর আরও দুই দফায় ছুটি বাড়িয়ে প্রায় দেড় মাস লন্ডন থাকেন তিনি। এটি ছিল তার ব্যক্তিগত সফর। যুক্তরাজ্যে সৈয়দ আশরাফের স্ত্রী ও একমাত্র মেয়ে বসবাস করেন। 

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের একই সময়ে যুক্তরাজ্য সফরকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে নানা গুঞ্জন ওঠে।  তবে আওয়ামী লীগের পক্ষ থেকে গুঞ্জন উড়িয়ে দিয়ে বলা হয়, সৈয়দ আশরাফ যুক্তরাজ্য গেছেন একেবারেই ব্যক্তিগত কারণে। পরিবারের সঙ্গে সময় কাটাতে।

/পিএইচসি/এসএম /এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।