সকাল ১০:০৪ ; বৃহস্পতিবার ;  ১২ ডিসেম্বর, ২০১৯  

গাইবান্ধায় সিএনজি অটোরিকশার ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধা-সাদুল্লাপুর সড়কের সদর উপজেলার খোলাবাড়ী বাজার এলাকায় বুধবার দুপুর ১২টার দিকে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় ওয়াহেদুল ইসলাম (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত ওয়াহিদুল ইসলাম গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খোলাবাড়ি গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

এ ঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী প্রায় এক ঘণ্টা গাইবান্ধা-সাদুল্লাপুর সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে এ ঘটনার আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে দুপুর ১টার দিকে জনগণ অবরোধ তুলে নেয়।

গাইবান্ধা সদর থানার ওসি মেহেদি হাসান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান,ওয়াহিদুল খোলাবাড়ি বাজারে যাওয়ার সময় সাদুল্লাপুর থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদরের আধুনিক হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। সিএনজিচালিত অটোরিকশাটি চিহ্নিত করা হয়েছে। লাশ গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/জেবি/ এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।