রাত ০৯:১৩ ; বৃহস্পতিবার ;  ২০ জুন, ২০১৯  

রংপুরে বাস চাপায় তিন শিক্ষার্থী নিহত, মহাসড়ক অবরোধ

প্রকাশিত:

সম্পাদিত:

রংপুর প্রতিনিধি

রংপুর নগরীর দর্শনা এলাকায় বাস চাপায় তিন মাদ্রাসা শিক্ষার্থী নিহত  হয়েছে। এদের মধ্যে ঘটনাস্থলেই এক শিশু নিহত হয়।  আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন এবং  আরেকজন  হাসপাতালে ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোমবার দুপুর সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা রংপুর-দিনাজপুর মহাসড়ক দেড় ঘণ্টা অবরোধ করে রাখে।

পুলিশ জানায়, বগুড়া থেকে দিনাজপুরগামী জিশা পরিবহন নামে একটি বাস রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে আসার পথে নগরীর দর্শনা এলাকায় একটি বাইসাইকেলকে পেছন থেকে চাপা দিলে সাইকেল আরোহী স্থানীয় মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী দিশা ঘটনা স্থলেই নিহত হয়। আহত হয় সাইকেলের অন্য দুই আরোহী শরিফুল ইসলাম ও সালাম। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথেই শরিফুল মারা যায়। আহত সালামকে হাসাপাতালে ভর্তি করানোর পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ৩ শিক্ষার্থী স্থানীয় দর্শনা মাদ্রাসার শিক্ষার্থী। তারা ক্লাস শেষে বাইসাইকেলে চেপে বাসায় ফিরছিল। নিহতদের বাড়ি দর্শনা এলাকায়।

এদিকে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হবার ঘটনায় বিক্ষুব্ধ জনতা রংপুর দিনাজপুর রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে। প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করে রেখে জনতা বাসচালককে গ্রেফতার করার দাবি জানায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোতোয়ালী থানার ওসি কাদের জিলানী জানান, ঘাতক বাস ও ড্রাইভারকে আটক করার চেষ্টা চলছে।

 /টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।