দুপুর ০১:৫৪ ; মঙ্গলবার ;  ১৭ জুলাই, ২০১৮  

মিস আর্থ ২০১৬: প্রিয়তি জিতলেন তিন বিভাগে

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন প্রতিবেদক।।

রবিবার সন্ধ্যায় সমুদ্রবেষ্টিত দেশ জ্যামাইকায় অনুষ্ঠিত হয়েছে ‘মিস আর্থ ২০১৬’ সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্বটি। আর এতে বাংলাদেশি বংশোদ্ভূত মিজ আয়ারল্যান্ড মাকসুদা আকতার প্রিয়তি জিতে নিয়েছেন তিনটি পুরস্কার। এরমধ্যে রয়েছে মিজ কমপ্যাশনেট, মিজ ফিটনেস ও মিজ বেস্ট গাউন পুরস্কার।

প্রতিযোগিতার সেরা পুরস্কার মিস আর্থ হতে না পারলেও সম্মানজনক এ তিনটি পুরস্কার জিতে নেন ঢাকার এ মেয়ে। এদিকে মিস আর্থ ২০১৬ এর মুকুট জিতেছেন মিস যুক্তরাষ্ট্র।

প্রিয়তি এক ফেসবুক বার্তায় বলেন, ‘আমি আমার সেরাটা দিতে চেয়েছি। প্রতিযোগিতায় লড়াই করার জন্য পিঠে ব্যথা সত্ত্বেও সমুদ্রে সাঁতার কেটেছি। সবকিছু মিলিয়ে আমি খুশি।’

প্রিয়তি শনিবার বিশ্বের বিভিন্ন দেশের সেরাদের পেছনে ফেলে সেরা ১০-এর তালিকায় উঠে আসেন। এরপর তিনি ঠাঁই পান সেরা পাঁচ-এ। ‘মিজ আয়ারল্যান্ড’ খেতাবপ্রাপ্ত এ প্রতিযোগী লড়ছেন আয়ারল্যান্ডের হয়ে। কারণ দীর্ঘদিন ধরে সেখানে বসবাস করছেন ঢাকার ফার্মাগেট এলাকার এই মেয়ে। গত বছর তিনি ‘মিজ আয়ারল্যান্ড ২০১৪’ খেতাব পেয়েছেন সেখানেই।

ছবি: সাজ্জাদ হোসেন

/এম/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।