রাত ০১:১২ ; শুক্রবার ;  ১৩ ডিসেম্বর, ২০১৯  

গাইবান্ধায় সড়কে গাছ ফেলে ডাকাতি, মালামাল লুট

প্রকাশিত:

সম্পাদিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধায় সড়কে গাছ ফেলে অটোরিকশার যাত্রীদের কাছ থেকে প্রায় অর্ধ লক্ষাধিক টাকা ও ৮টি মোবাইল ফোনসহ মালামাল লুট করে নিয়েছে ডাকাতেরা।

শনিবার রাত ১২টার দিকে গোবিন্দগঞ্জ-সাহেবগঞ্জ আঞ্চলিক সড়কের সাহেবগঞ্জ ইক্ষু খামার পুলিশ বক্স সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতির কবলে পড়া সিএনজি অটোরিকশার যাত্রীরা জানান, সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় আগে থেকেই সড়কে গাছ ফেলে বাধার সৃষ্টি করে রাখে ১০/১২ জনের একটি ডাকাত দল। তাদের ব্যাটারিচালিত অটোরিকশা ওই এলাকায় পৌঁছালে ডাকাতরা অস্ত্রের মুখে যাত্রীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা ও পূজার মালামাল লুটে নেয়। এরপর তাদেরকে বেঁধে রাস্তার পাশে ফেলে রাখে।

সিএনজি অটোরিকশার যাত্রী সুশীল মহন্ত ও সুজন মহন্ত জানান, গোবিন্দগঞ্জ থেকে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে ওই এলাকায় তাদেরকেও আটক করে ডাকাতদল। সিএনজি চালক ও যাত্রীদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নেয় ডাকাত দল। এক পর্যায়ে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাত দল পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার ও সি মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ নিয়ে রবিবার সকাল পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

/আরএ/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।