রাত ০৯:১৮ ; রবিবার ;  ২২ সেপ্টেম্বর, ২০১৯  

অপহরণের দুদিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অপহরণের দুদিন পর পাওয়া গেল শিশু ইয়ানুর শাহরিয়ার বাসিমের (৭) লাশ।  এ ঘটনায় দুজনকে পুলিশ আটক করেছে।

উপজেলার শাখাহার ইউনিয়নের বটতলা গ্রামের এক ধান ক্ষেত থেকে রবিবার সকালে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। গত শুক্রবার বিকেলে অপহরণ করা হয়েছিল।

স্থানীয় ইসলামপুর কিন্ডারগার্টেনের শিশু শ্রেণির শিক্ষার্থী নিহত বাসিম ওই গ্রামের জাকিরুল ইসলামের ছেলে। আটককৃতরা হলেন,একই গ্রামের আলী হায়দারের ছেলে মাহফুজার রহমান সাথী (২৫) ও ময়নুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম (২০)। 

গোবিন্দগঞ্জ থানার উপ-পরির্দক (এসআই) কল্যাণ চক্রবর্তী জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে বটতলা মাঠে খেলার সময় বাসিমকে কৌশলে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তার বাড়িতে ৫০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে একটি চিরকুট রেখে যায়। এ নিয়ে গত শনিবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে বাসিমের বাবা জাকিরুল ইসলাম। রাতেই সন্দেহভাজন ওই দুজনকে পুলিশ আটক করে।

তিনি আরও জানান, রাতভর জিজ্ঞাসাবাদ শেষে তাদের স্বীকারোক্তি মোতাবেক সকালে ওই ধান ক্ষেতে থেকে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। শিশুর গায়ে থাকা গেঞ্জি গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না।

/জেবি/ এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।