দুপুর ০১:১৭ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

প্রচারণাতেও রাজকুমারীর বেশভূষা

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

দেখা গেল নতুন দীপিকাকে। একেবারে রাজকন্যা বেশে। প্রকাশ হয়েছে সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’র দীপিকা পাড়ুকোনের প্রথম লুক। ছবিটির গান ‘দেওয়ানি মাস্তানি’র একটি দৃশ্য আসলে প্রকাশ করা হয়েছে। গানটি চলতি সপ্তাহেই মুক্তি পাবে। বেশ আয়োজন করে দিল্লিতে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা এটির। পোশাক ডিজাইনার আঞ্জু মোদির জন্য র‌্যাম্পে উঠবেন দীপিকা। এখানেই শেষ নয়। এই ফ্যাশন শোকে ঘিরে আলাদা পরিকল্পনাও করা হচ্ছে। ‘দিওয়ানি মাস্তানি’ গানের আয়নামহলের  আদলে সেট তৈরি করা হবে। যেখানে দীপিকা রাজকুমারী বেশে মঞ্চে উঠবেন। গানটির প্রচারণার জন্য ভারতের দুইটি বড় শহর ঘুরবেন দীপিকা। আর সে সময় গায়ে থাকবে প্রায় কাছাকাছি ধরনের পোশাক।

ছবিটি মারাঠা সেনাপতি বাজিরাও (রণবীর সিং) এবং যোদ্ধা রাজকুমারী মাস্তানির (দীপিকা) প্রেম নিয়ে নির্মিত। এতে বাজিরাওয়ের প্রথম স্ত্রী কাশিবাঈ চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া থাকবেন। ছবিটি চলতি বছরের ১৮ ডিসেম্বর মুক্তি পাবে।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

/এমআই/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।