দুপুর ০১:২৪ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

ঐশ্বরিয়ার ‘সেই’ দৃশ্যে সালমানের সঙ্গে সোনম

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

সালমান-ঐশ্বরিয়া সম্পর্কটা এখন অম্ল, হয়তো। কিন্তু স্মৃতিগুলো এখনও ‘মধুর’, নিশ্চিত! অন্তত সালমান খান অভিনীত নতুন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির দ্বিতীয় পোস্টার দেখে ভক্তদের এমনটাই মনে হবে। কারণ সালমান-ঐশ্বরিয়া অভিনীত ‘হাম দিল দে চুকে সনম’ ছবির বিশেষ একটি দৃশের আদলে নতুন পোস্টার করা হয়েছে।

আগের ছবিতে দৃশ্যটি ছিল, ঐশ্বরিয়ার বেণী করা চুল পেছন থেকে টান দিয়েছেন সালমান। প্রায় একইভাবে নতুন পোস্টারে সোনমের চুল ধরে আছেন এ বলিউড ব্যচেলর। অপরদিকে নতুন এ ছবির প্রথম পোস্টারও ‘হাম দিল দে চুকে সনম’ ছবির একটি দৃশ্যের সঙ্গে প্রায় মিলে যাওয়ার কথা উঠেছিল। বিশেষ করে দুই নায়িকার পোশাকের রং। দুটি ছবির তুলনা করে অনেকই যেমন স্মৃতিকাতর হচ্ছে, তেমন এর বিপরীতে সমালোচনাও যে হচ্ছে না তা নয়।

অনেকেই বলছেন, ‘হাম দিল দে চুকে সনম’এর ওপর ভর করে ‘প্রেম রতন ধন পায়ো’ ব্যবসা করতে চাচ্ছে। আবার কেউ বলছে সালমান তার পুরনো প্রেমিকার প্রতিচ্ছবি খোঁজার চেষ্টা করছেন সোনমের সঙ্গে রিমেক দৃশ্যগুলোর মধ্যদিয়ে। তবে মুক্তি পেলেই হয়তো বলা যাবে সুরজ বরজাতিয়ার এ ছবি কতটা সফল হচ্ছে। ছবিটি আগামী ১২ নভেম্বর মুক্তি পাবে।

/এমআই/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।